শিক্ষার্থীদের মানবিক গুণাবলি অর্জন করতে হবে: রুহী
প্রকাশ : ২০ জুন ২০২৪, ১৩:০৬
শিক্ষার্থীদের মানবিক গুণাবলি অর্জন করতে হবে: রুহী
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘তারুণ্য স্বপ্ন দেখায়, তারুণ্য আগামী রাঙায়’ প্রতিপাদ্যে নেত্রকোণার দুর্গাপুরে সামাজিক সংগঠন ‘আমাদের সুসঙ্গ’এর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।


বুধবার (১৯ জুন) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে এবছর এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৩১ জন শিক্ষার্থী এবং বুয়েট, মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত ২২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করা হয়৷


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা ১ আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।


প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমাদের সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। সমাজের বিভিন্ন স্তরে তোমাদের নেতৃত্ব দিতে হবে। তোমাদের মানবিক গুণাবলিগুলো অর্জন করতে হবে। আমাদের সমাজে মূল্যবোধের খুব অবক্ষয় হচ্ছে। এর মধ্যে একমাত্র আশার আলো তোমরা।’ পরে তিনি কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।


উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক সাবেক যুগ্মসচিব অর্ধেন্দু শেখর রায়। সংগঠনের সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এস এম কামরুল হাসান জনি অনুষ্ঠান সঞ্চালনা করেন।


এই আয়োজনে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডিএসকে'র নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাজ্জাদুর রহমান সাজ্জাদ সহ অনেকে।


বিবার্তা/পলাশ/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com