জামালপুরে ভুয়া ডিবি চক্রের ২ সদস্য আটক
প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ২১:০১
জামালপুরে ভুয়া ডিবি চক্রের ২ সদস্য আটক
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দুইজন কে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।


মামলা সূত্রে জানা যায়, ১৬ মার্চ বিকালে শেরপুর সদর এলাকার অটোচালক মোকলেছুর রহমান পরিচিত যাত্রী আনোয়ার হোসেনসহ যাত্রী নিয়ে জামালপুর সদর আসে। জুয়েলার্সের দোকানে যাওয়ার পথে বেম্বো গার্ডেনের সামনে ডিবি পরিচয়ে তিনজন যাত্রী অটোরিক্সা ওঠে শেখের ভিটা এলাকায় যেতে বলে।
ডিবির পরিচয় দেওয়ায় অটোচালক তাদের কথামতো শেখের ভিটায় পৌঁছালে, ডিবির পরিচয় কারী তিনজন সদস্য অটোচালক ওই যাত্রীকে জোরপূর্বক একটি বাসার তিন তলার রুমে নিয়ে আটকিয়ে শারিরিক ভাবে লাঞ্চিত করে নগদ কাছে থাকা ২২শত টাকা নিয়ে অবৈধ ব্যবসার সাথে যুক্ত বলে পঁচিশ হাজার টাকা চাঁদা দাবি করে।


একপর্যায়ে অটোচালক এবং যাত্রীকে উলঙ্গ করে এক মহিলাকে মাঝখানে বসিয়ে অশ্লীল ছবি ধারণ করে। দাবীকৃত টাকা না দিলে ভয় ভীতি হুমকি দেয়। নিরুপায় হয়ে অটোচালক ও সঙ্গীয় যাত্রী মোবাইল ফোনে বাড়িতে যোগাযোগ করে বিকাশে ৫হাজার টাকা দিলে আরো টাকা দাবী করে। তাদের রাতে বাসা থেকে বের করে পিটিআই মোড়ে ইজিবাইকের ব্যাটারী বিক্রির চেষ্টা করে।


এসময় টহলরত জামালপুর সদর থানার একটি টিম টের পেয়ে ভুয়া ডিবি পরিচয় দানকারী দুজনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ফুলবাড়িয়া দড়িপাড়া গ্রামের মৃত নাসিরুদ্দিনেরর পুত্র শাহাবুদ্দিন (২৮) ও আবু সাঈদের পুত্র স্বাধীন(২৭)কে আটক করে।


জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনাজ ইমন জানান, রিমান্ডের আবেদন সহ আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়েছে। চক্রের সদস্যদের গ্রেফতার অভিযান প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/ওসমান/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com