ডেমরায় ডিবি পরিচয়ে প্রবাসীর সর্বস্ব লুট, ছুরিকাঘাতে আহত ৩
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ১২:৫৬
ডেমরায় ডিবি পরিচয়ে প্রবাসীর সর্বস্ব লুট, ছুরিকাঘাতে আহত ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় ডিবির পরিচয়ধারী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (২৮) বছর বয়সী এক সৌদি প্রবাসী যুবক গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় তার বোন জান্নাত এবং বোনজামাতা আবু তাহের আহত হয়েছেন।


বুধবার (১৫ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।


আনোয়ার হোসেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার শিবপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে।


আহত প্রবাসী আনোয়ারের ভাই মাসুম মিয়া জানান, প্রায় ৫ বছর সৌদি থাকার পর বিয়ে করার জন্য আজ ভোররাতে আমার ভাই দেশে আসে। তাকে রিসিভ করার জন্য আমার বোন জামাই এবং বোন এয়ারপোর্টে যায়। পরে আমার ভাইকে নিয়ে একটি মাইক্রোবাস ভাড়া করে গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় দেই। পরে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় এলে একটি প্রাইভেট কার তাদের মাইক্রো বাস গতিরোধ করে। প্রাইভেটকার থেকে ৬-৭ জন নেমে পরিচয় দেয় তারা গোয়েন্দা সংস্থার লোক। এরপর পরপরই ধাড়ালো অস্ত্র বের করে আমার ভাইয়ের সঙ্গে থাকা টাকা-পয়সা কি কি আছে তা তাদের দিয়ে দিতে বলে। তা দিতে অস্বীকৃতি জানালে আমার ভাই-বোন ও বোনজামাতাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।


তারা ভাইয়ের কাছ থাকা নগদ ১৮ হাজার রিয়াল, তিন ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল নিয়ে চলে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। আমার বোনজমাতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আমার ভাই ও বোনের চিকিৎসা চলছে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, আজ সকালের দিকে তিনজন ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম অবস্থায় গুরুতর আহত হয়ে আমাদের ঢাকা মেডিকেলে আসে। তাদের একজনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুইজন আমাদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com