মনোনয়নপত্র নিতে পারেনি হিরো আলম
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ২০:২৫
মনোনয়নপত্র নিতে পারেনি হিরো আলম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বগুড়ার পর এবার ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেনি আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।


৫ জুন, সোমবার বিকেল ৩.৩০টায় রাজধানীর আগারগাঁও নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করার জন্য রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামানের রুমে গিয়ে ফরম সংগ্রহ করতে পারেনি।


রিটার্নিং কর্মকর্তা মনিরুজ্জামান জানান, এবারই প্রথম অনলাইনে মনোনয়ন ফরম গ্রহণ ও জমার ব্যবস্থা করা হয়েছে। তাই আমাদের সময় লাগবে আরো দুই-একদিন। আজকালের ভিতর ব্যাংকের সাথে চুক্তি হলে অনলাইনে ওপেন করে দেয়া হবে।


আর যদি অনলাইনে শুরু না করা যায় তবে হার্ডকপি বিতরণ করা হবে বলেো জানান এই কর্মকর্তা।


পরে হিরো আলম রিটার্নিং কর্মকর্তার সাথে কিছুক্ষণ কথা বলে চলে আসেন।


এর আগে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মো. হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম।


বীর মুক্তিযোদ্ধা, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া আসনের উপ-নির্বাচনে অংশ নেবেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ সোমবার (৫ জুন) মনোনয়নপত্র সংগ্রহ করার কথা ছিলো।


এর আগে চলতি বছর ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) উপ-নির্বাচনে প্রার্থী হয়েছিলেন হিরো আলম। নির্বাচনের বগুগা-৪ আসনে মাত্র ৮৩৪ ভোটে হেরে যান তিনি। তবে বগুড়া-৬ আসনে হেরে জামানত বাজেয়াপ্ত হয় তার।


ঢাকা-১৭ সংসদীয় আসনের উপনির্বাচন আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে। পহেলা জুন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।


উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ জুন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৮ জুন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ জুন।


বিবার্তা/সানজিদা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com