কামরাঙ্গীরচরে ফার্নিচার কারখানায় আগুনে শিশুসহ দগ্ধ ২
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ১৫:১৭
কামরাঙ্গীরচরে ফার্নিচার কারখানায় আগুনে শিশুসহ দগ্ধ ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচর থানার বাসার মিয়া স্কুলের পাশে ফার্নিচার কারখানায় বার্নিশ থেকে লাগা আগুনে শিশুসহ দুইজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- মিম (৬) ও জহিরুল ইসলাম (৩৩)।


মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।


দগ্ধ জহিরুল ইসলামের সহকর্মী শেখ ফরিদ ঢাকা পোস্টকে বলেন, ফার্নিচার কারখানা ও দগ্ধ হওয়া শিশুটির বাসা একসঙ্গে। ফার্নিচারের বার্নিশ হাতে ছিল জহিরুল, পাশেই মোম গলানোর জন্য মোমবাতি জ্বালানো ছিল। ওই শিশু আগুনের পাশ দিয়ে দৌড় দিলে বার্নিশ মোমের ওপরে পড়ে মুহূর্তে দুজনের শরীরে আগুন লেগে যায়। পরে আমরা তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে এসেছি। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিবার্তাকে বলেন, কামরাঙ্গীরচর থেকে দগ্ধ অবস্থায় দুইজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে মিম নামে ছয় বছরে একটি শিশু রয়েছে। তার শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছে। জহিরুল ইসলাম নামে আরও একজনের চিকিৎসা চলছে, তার শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে তা এখনো নির্ধারণ করা হয়নি।


বিবার্তা/বুলবুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com