যাত্রাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ১৮:৩৫
যাত্রাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী গোবিন্দগঞ্জে মায়ের সাথে অভিমান করে নাজনীন আক্তার (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর একটার দিকে এই ঘটনা ঘটে। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বিকেল তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত নাজনীনকে নিয়ে আসা তার স্বামী নাইমুল ইসলাম বিবার্তাকে বলেন, আমার স্ত্রী অত্যন্ত রাগী, কথায় কথায় রেগে যায়, আমার ছোট বোন সীমা এবং আমার মায়ের কাছে খুবই আদরের বউ ছিল আমার স্ত্রী। আমি একজন কাপড় ব্যবসায়ী, আজ ব্যবসার কাজে বাইরে যাই। সকালে কুমিল্লা থেকে তার মায়ের সাথে ফোনে অনেক কথা ও তর্ক বিতর্ক হয়। কি নিয়ে তর্ক-বিতর্ক সেটা আমি বলতে পারিনা।


দুপুরের দিকে আমার বোন সীমা আমার স্ত্রীকে ঘরে ডাকতে যায়, দরজা নক করলে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখে সে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। তখন আমার বোন চিৎকার করে বাড়ির সকলকে ডেকে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, আমার শ্বশুর বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়, নবী হোসেনের কন্যা ছিল আমার স্ত্রী, বর্তমানে যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া, গোবিন্দপুর হাজী মসজিদের গলির হাবিবুর রহমানের বাসায় ষষ্ঠ তলায় পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় থাকি।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, যাত্রাবাড়ী থেকে এক গৃহবধূ ফাঁস দেওয়ার পর ঢামেকে মৃত্যু ঘোষণা করেন। মরদেহ ময়নতদন্তের জন্য মেডিকেল মর্গে রাখা হয়েছে, এ বিষয়ে যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com