লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ১৫:২৯
লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।


রবিবার সকালে জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে জেলা জজ আদালত প্রাঙ্গণে দিবসটি পালন করা হয়। দিবসটির এবারের প্রতিপাদ্য হলো, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান’।


সকাল সাড়ে ৯টার দিকে বেলুন ও পায়রা উড়িয়ে লিগ্যাল এইড দিবসের কর্মসূচীর উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর। পরে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।


এরপর জেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি এবং সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূরের সভাপতিত্বে ও জেলা লিগ্যাল এইড কর্মকর্তা ফাহদ বিন আমিন চৌধুরী’র সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা ও দায়রা জজ (নারী ও শিশু ট্রাইব্যুনাল) সিরাজ উদ-দৌলা কুতুবী, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর জসীম উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম হুমায়ুন কবির প্রমুখ।


এর আগে ফিতা কেটে লিগ্যাল এইড মেলা ও রক্তদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার ৫টি স্টল বসে।


বিবার্তা/সুমন/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com