শিরোনাম
নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ২৩ মামলার আসামি নিহত
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৯, ১১:১৯
নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ২৩ মামলার আসামি নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর কোম্পানীগঞ্জের পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২৩ মামলার আসামি শাহাদাত হোসেন স্বপন (৩৯) নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপ গান, ৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


রবিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী নদীর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহাদাত হোসেন স্বপন কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের বেলায়েত হোসেনের ছেলে।


কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, পুলিশের তালিকাভুক্ত মোস্ট ওয়ান্টেড আসামি ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য শাহাদাত হোসেন স্বপনকে পুলিশ দীর্ঘদিন ধরে খুঁজছিল। রবিবার সন্ধ্যায় তাকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এসময় সে পুলিশকে জানায় তার দলের সদস্যরা ডাকাতি করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী নদীর পাড়া এলাকায় অবস্থান করছে।


পরে থানা ও ডিবি পুলিশ তাকে নিয়ে সেখানে গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় ডাকাত সদস্য স্বপন গুলিবিদ্ধ হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের ওসি তদন্ত মোস্তাফিুজুর রহমানসহ ছয় জন আহত হয়।


পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৯ রাউন্ড কার্তুতের গুলিসহ বেশ কিছু ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে।


ওসি আরিফুর জানান, শাহদাত হোসেন স্বপনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ২৩টি মামলা রয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com