লক্ষ্মীপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৫:৪২
লক্ষ্মীপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলায় নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থীর সভায় প্রতিহিংসার গোবর ছোঁড়া নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের ব্যানারে বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে সদরের উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কাশেমের পক্ষে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।


এদিকে দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবে একই উপজেলার বিদ্রোহী চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীকের প্রার্থী পৃথক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।


নৌকার প্রতীক প্রার্থীর সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু অভিযোগ করে বলেন, বুধবার সন্ধ্যায় শহরের সমসেরাবাদ এলাকায় নৌকার পক্ষে প্রচারণা সভা চলাকালে নেতাকর্মীদের লক্ষ্য করে গোবর নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় কয়েকজন নেতার গায়ে গোবর লেগে তারা লাঞ্ছনার শিকার হন।


একই সঙ্গে নির্বাচনকে সামনে রেখে বহিরাগত অস্ত্রধারীরা এলাকায় অবস্থান করাসহ নৌকার কর্মী সমর্থকদের হুমকি ধমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এতে করে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করে প্রশাসনের কাছে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান তিনি। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানান আওয়ামী লীগ সভাপতি।


অপরদিকে জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনের পর একই দিন দুপুর লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন, সদর উপজেলার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা এ কে এম সালাহ উদ্দিন টিপু।


এ সময় গোবর নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওই নিন্দনীয় কাজে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান টিপু। এ সময় পাল্টা অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থীর জনপ্রিয়তা শূন্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছে তারা। ভোটের মাঠে জনগণের কাছে না যেয়ে কিছু সেলফিবাজ নেতা তাদের বাসায় বসে উল্টো পাল্টা বকছেন। সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা চান এই প্রার্থী।


২৪ মার্চ সদর উপজেলা, রামগতি, কমলনগর, রায়পুর ও রামগঞ্জসহ লক্ষ্মীপুরের ৫টি উপজেলায় একযোগে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।


বিবার্তা/সুমন/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com