ভোলায় ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৭:০১
ভোলায় ব্যবসায়ীর লাশ উদ্ধার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিখোঁজের ২ দিন পর ধানক্ষেত থেকে আব্দুল খালেক (৪৫) নামে এক ফার্মেসী ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।


১৯ মার্চ রবিবার সকালে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নং ওয়ার্ডের নুরউদ্দিন কাজির বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।


এসময় নিহতের প্যান্টের পকেটে দুইটি মোবাইল ফোন, একটি টর্চলাইট ও লক্ষাধিক টাকা পাওয়া যায়। এদিকে পরিবারের দাবি তার সাথে এত টাকা ও স্মার্ট ফোন থাকার কথা নয় ।


নিহত আব্দুল খালেক উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় দিকে নিজ বাসা থেকে নিখোঁজ হন ব্যবসায়ী আব্দুল খালেক। এরপর সম্ভাব্য সব স্থানে তাকে না পাওয়ায় নিহত আব্দুল খালেকের স্ত্রী জাকিয়া বেগম বাদী হয়ে শশীভূষণ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরী করার ১২ ঘন্টা পর ধানক্ষেতে তার মৃতদেহ পাওয়া যায়।


শশীভূষণ থানার অফিসার মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের জিহবায় কাটা দাগ রয়েছে ও তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে এই কর্তকর্তা জানান।


বিবার্তা/শাহীন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com