সিলেটের ছুরিকাহত কলেজছাত্রীকে ঢাকায় স্থানান্তর
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৬, ১০:৪৪
সিলেটের ছুরিকাহত কলেজছাত্রীকে ঢাকায় স্থানান্তর
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

অবস্থার অবনতি হওয়ায় সিলেটে প্রেমিকের ছুরিকাঘাতে আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আবদুস সালাম।



আবদুস সালাম বলেন, চিকিৎসা চলাকালে রাত ১টার দিকে অবস্থার অবনতি হলে খাদিজাকে সিলেট থেকে ঢাকায় পাঠানো হয়। খাদিজার মাথায়, হাতে ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার ক্ষত গুরুতর বলে জানান তিনি।



সোমবার বিকালে সিলেটসরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে খাদিজাকে ছুরিকাঘাত করেন বদরুল ইসলাম। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খাদিজা সিলেটসরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।



ঘটনার পর পুলিশ বদরুলকে আটক করেছে। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও অর্থনীতি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার সুনাইঘাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে।



শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি বলেন, সোমবার বিকাল ৫টার দিকে কলেজ কেন্দ্রেস্নাতক পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে ছুরিকাঘাত করেন বদরুল। বদরুলের সঙ্গে খাদিজার প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ক্ষুব্ধ হয়ে বদরুল এ কাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



এ বিষয়ে এখনও মামলা হয়নি। মামলার পর পুলিশ পরবর্তী পদক্ষেপ নেবে বলে জানান ওসি শাহজালাল।



বিবার্তা/আছিয়া/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com