ধামরাইয়ে ৪ ভুয়া ডিবি আটক
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৬, ০৩:২৪
ধামরাইয়ে ৪ ভুয়া ডিবি আটক
ধামরাই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে এক গার্মেন্টস কর্মকর্তাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে অপহরণের চেষ্টাকালে চারজনকে পাকড়াও করে পুলিশে দিয়েছে জনতা।সোমবার রাত সাড়ে ৮টায় ধামরাইয়ের সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের পাকড়াও করা হয়। এ চারজন ঢুলিভিটার স্নোটেক্স গার্মেন্টসের জুনিয়র এক্সিকিউটিভ (স্টোর সেক্টর) আসাদুজ্জামানকে কচমচ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়।


আটক চারজন হলেন- ময়মনসিংহ জেলার ভৈলর চরপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রাশেদ কবির (২৯), সাভারের জালেশ্বর এলাকার জুমাত আলীর ছেলে কয়েদ আলী (৫০), উত্তর চাপাইন লালটেক এলাকার আবু হানিফের ছেলে মামুন (২৫) এবং জালাল উদ্দিনের ছেলে সিরাজ উদ্দিন (২৬)।


আসাদুজ্জামান জানান, রাত ৮টায় গার্মেন্টস ছুটি হওয়ার পর তিনি হেঁটে কচমচ বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা হন। এসময় একটি প্রাইভেটকারে আসা ওই চারজন ডিবি পরিচয় দিয়ে তাকে তুলে নেয়। এরপর তাকে মাদক সেবনকারী বলে অজ্ঞাতস্থানে রওয়ানা হয়। এরমধ্যেই তাকে বাড়িতে ফোন দিয়ে মুক্তিপণ আনাতে বলে চারজন। এসময় আসাদুজ্জামানের সঙ্গে থাকা সাড়ে ৩ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট হাতিয়ে নেয় তারা।


তিনি বলেন, গাড়িটি নান্নার এলাকায় গেলে আমি মূত্রত্যাগের কথা বলে দৌড় দিই। এরপর আশপাশের লোকজনে চেঁচামেচি করে জানাই।তখন লোকজন প্রাইভেটকারটিকে (ঢাকা মেট্রো-গ-১২-৮১০৩) ধাওয়া দিয়ে সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় আটক করে। এরপর পাকড়াও করে চার প্রতারককে। তুলে দেয় পুলিশের হাতে। এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



বিবার্তা/ইফতি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com