শিরোনাম
রাজশাহীতে মাদকসহ আটক ৪২
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ২২:১৭
রাজশাহীতে মাদকসহ আটক ৪২
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বিশেষ অভিযানে ৪২ জন আটক হয়েছে। অভিযানে বেশ কিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় আরএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


নগরীর বোয়ালিয়া মডেল থানা ১৮ জন, রাজপাড়া থানা ১৬ জন, মতিহার থানা ছয়জন, শাহমখদুম থানা একজন এবং মহানগর ডিবি একজনকে আটক করে। এদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১২ জন মাদক ব্যবসায়ী এবং ১১ মাদকসেবী ও অন্যান্য মামলার আসামি।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ খরবোনা নদীর তীর থেকে ডালিম ইসলাম (২৩) নামে এক ব্যক্তিকে ৫০ পিস ইয়াবা, হাজরা পুকুর কলোনি থেকে রওশন আরা (৪৫) নামে এক নারীকে ৬০০ গ্রাম গাঁজা, হেতেমখাঁ সাহজীপাড়া এলাকা থেকে রোকন (৩৭) নামে এক ব্যক্তিকে ৯০ বোতল ফেনসিডিল, ছোট বনগ্রাম তিন রাস্তার মোড় থেকে মোমিন মিয়া (২৪) নামে এক ব্যক্তিকে ৪০০ গ্রাম গাঁজা ও মুশরাইল বাচ্চুর মোড় থেকে আব্দুর রাজ্জাক (৪৬) নামে এক ব্যক্তিকে ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে।


রাজপাড়া থানা পুলিশ রানীদীঘি এলাকা থেকে মাসুদ (৩৭) ও মুরাদ (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট, লক্ষ্মীপুর আইডি বাগানপাড়া থেকে জরিনা খাতুন (৫০) নামে এক নারীকে ১০ গ্রাম হেরোইন, রানীদীঘি এলাকা থেকে দারা ওরফে শিকো (২৬) নামে এক ব্যক্তিকে পাঁচ গ্রাম হেরোইন ও গুড়িপাড়া এলাকা থেকে সাইদুর রহমান পলাশ (৪২) নামে এক ব্যক্তিকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে।


এছাড়া মতিহার থানা পুলিশ হরিয়ান দহপাড়া এলাকা থেকে মুরাদ হোসেন (২৮) নামে এক ব্যক্তিকে ১৫০ গ্রাম গাঁজা এবং ডিবি পুলিশ গুড়িপাড়া এলাকা থেকে ইসাহাক আলী (৫২) নামে এক ব্যক্তিকে ১৩ পিস প্যাথেডিন ইনজেকশনসহ আটক করে।


আটক সবাইকে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


বিবার্তা/রিমন/পলাশ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com