চট্টগ্রামে পর্ন সিডিসহ আটক ৪
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ২০:৫৯
চট্টগ্রামে পর্ন সিডিসহ আটক ৪
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পর্ন ভিসিডি, অশ্লীল বই, পাইরেটেড সিডিসহ চারজনকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। সোমবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি এলাকার জাফর আহমেদের ছেলে সেলিম উদ্দিন শাকিল (১৮), লোহাগাড়া উপজেলার চরম্বা এলাকার মৃত নজির আহমেদের ছেলে রনি (৩০), সাতকানিয়া উপজেলার মনিয়াবাদ এলাকার রফিক উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (২২) এবং বোয়ালখালীর বহদ্দারবাড়ীর ইসমাইল হোসেনের ছেলে খোকন (১৯)।


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী জানান, বিকেলে নগরীর কোতোয়ালি থানাধীন নিউমার্কেট মোড়ের স্টেশন রোডে যাত্রী ছাউনির ভেতরে অবস্থিত ডালিয়া রেকর্ডিং সেন্টার এবং জলসা মার্কেটে অভিযান চালানো হয়।


এসময় বেশ কিছু পর্ন ভিডিও, অশ্লীল বই, পাইরেটেড সিডিসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।


তাদের কাছ থেকে ১টি মনিটর, ১টি পুরনো সিপিইউ, ৫০০টি ডিভিডি, ৭০টি পর্ণ বই, ১টি কালো রংয়ের ইভিডি ভিডিও প্লেয়ার, ১টি ল্যাপটপ, ২ হাজার ৩১০টি ডিভিডি (মুভি ও গানের পাইরেটেড), ১টি ট্যাব এবং ৩টি ডিভিডি (অশ্লীল দৃশ্য সম্বলিত) উদ্ধার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন অশ্লীল ডিভিডি, অশ্লীল বই এবং পর্নগ্রাফি ডিভিডি নকল করাসহ প্রকাশ্যে বিক্রয় করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।


বিবার্তা/রাজু/পলাশ/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com