মুন্সীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে পুলিশের মতবিনিময়
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৪:৩২
মুন্সীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে পুলিশের মতবিনিময়
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারদীয় দুর্গা পূজা উৎসবকে সামনে রেখে মুন্সীগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার বেলা ১১টার দিকে পুলিশ লাইন প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা ও উপজেলার পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সভায় ২৮৩টি মন্দিরের মধ্যে জেলার সিরাজদিখান উপজেলায় ৯৬টি, শ্রীনগরে ৬৭টি, টঙ্গীবাড়িতে ৪৭, মুন্সীগঞ্জ সদরে ৩৪টি, লৌহজংয়ে ৩০টি ও গজারিয়ায় ৯টি মণ্ডপে দুর্গা পূজার প্রস্ততি চলছে। এছাড়া শ্রীনগর উপজেলায় আরও ৩টি পূজা হওয়ার সম্ভবনা রয়েছে বলে সংশ্লিষ্টরা জানান।



সার্বিক নিরাপত্তা বিশেষ করে প্রতিমা তৈরি, মণ্ডপ সাজানো, সাউন্ড সিস্টেমের ব্যবহার, বিদ্যুৎ সরবরাহ, মন্দিরে নারী-পুরুষদের প্রবেশ ও বাহির হওয়ার পথ, পারিপার্শ্বিক পরিবেশ ইত্যাদি খুঁটিনাটি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।



জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম’র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী সমর কুমার ঘোষ, লক্ষী নারায়ণ জিওর মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি অভিজিৎ দাস ববি, সরকারি হরগংগা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবীর কুমার গাঙ্গুলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউর রহমান হিরু।



বিবার্তা/জুয়েল/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com