শ্রীমঙ্গলে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা
প্রকাশ : ৩০ মে ২০২৪, ১০:৫৬
শ্রীমঙ্গলে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বুধবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ৮৭ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৯ মে) রাতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছে রিটানিং কর্মকর্তা।


এতে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ভানু লাল রায় (কাপ-প্লেট মার্কা) বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৪২ হাজার ৬৬৯। তিনি বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কোশাধ্যক্ষ।


তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়া মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পান ৩৬ হাজার ৮৭৬ ভোট।


এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন। তিনি তালা প্রতীক নিয়ে মোট ভোট পান ৫৮ হাজার ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ লিটন আহমেদ টিউবওয়েল প্রতীক নিয়ে ভোট পান ২০ হাজার ৯৯২ ভোট।


এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হাজেরা খাতুন। তিনি হাঁস মার্কা নিয়ে নির্বাচন করেন। তার প্রাপ্ত ভোট ৫০ হাজার ৭৩৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিতালী দত্ত ৩৪ হাজার ৫০১ ভোট পান। বেসরকারিভাবে নির্বাচিত তারা তিন জনই আওয়ামী লীগ ঘরনার।


উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


শ্রীমঙ্গল উপজেলায় ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৮৭টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ২ লাখ ৫৪ হাজার ৪৪১ জন। এর মধ্যে ১ লক্ষ ২৮ হাজার ৪৭১ জন পরুষ ও ১ লক্ষ ২৫ হাজার ৯৭০ জন মহিলা ভোটার।


বিবার্তা/রিয়ন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com