কালিগঞ্জে নবজাতক চুরির সন্দেহে ২ নারী আটক
প্রকাশ : ০৭ মে ২০২৪, ১৬:৩৪
কালিগঞ্জে নবজাতক চুরির সন্দেহে ২ নারী আটক
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবজাতক চুরির সন্দেহে দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।


৭ মে, মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।


আটক দুই নারী কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের রহিমা খাতুন (৬৫) ও মাগুরার রথিনপুর এলাকার ফিরোজ হোসেনের স্ত্রী লাবনী খাতুন (২৪)।


স্থানীয়রা জানায়, সকালে হাসপাতালে আসেন ওই দুই নারী। তারা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করেন। সে সময় হাসপাতালে কর্মরত নার্স ও রোগীর স্বজনদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় তারা নবজাতক চুরির সাথে জড়িত বলে স্বীকার করে। নবজাতক চুরি করে ৫০ হাজার টাকায় অন্য স্থানে বিক্রি করবেন বলেও জানান ওই দুই নারী। পরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স নাম প্রকাশ না করার শর্তে বলেন, ওই দুই নারী হাসপাতালে আসে। শিশু গর্ভপাত করাবে বলে জানায়। তারা তাদের নিষেধ করেন এবং এখানে গর্ভপাত করানো হয় না বলেও জানান। পরে শুনছি তারা নবজাতক চুরি করতে এসেছিলেন।


কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, হাসপাতাল থেকে দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com