ডিউটি অবস্থায় নিজের মাথায় গুলি করে আত্মহত্যা
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ২১:১৪
ডিউটি অবস্থায় নিজের মাথায় গুলি করে আত্মহত্যা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জে আফজাল হোসেন (২২) নামে এক আনসার সদস্য ডিউটি অবস্থায় নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছে।


তিনি নারায়ণগঞ্জের বন্দর থানার ইউএনও’র বাসভবনে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।


২২ এপ্রিল, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের সহকর্মী মিরাজুল ইসলাম বলেন, আফজাল হোসেনসহ আমরা বেশ কয়েকজন বন্দর থানার ইউএনও’র বাসায় ডিউটি করি। আজ বিকেল ৪টার দিকে তার ডিউটি শুরু হয়। এরপর ৪টা ৪০ মিনিট থেকে ৪৫ মিনিটের দিকে হঠাৎ একটি গুলির শব্দ পাই। তখন আমরা দৌড়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় সে পড়ে আছে। পরে বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। আনার পর কর্তব্যরত চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।


বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, বন্দরের ইউএনও’র বাসায় ওই আনসার সদস্য ডিউটি করতেন। বিকেলের দিকে এসে নিজের শটগান দিয়ে তার নিজের মাথায় গুলি করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। তবে কী কারণে এই ঘটনাটি ঘটিয়েছে সেটি জানা যায়নি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এএসআই) মাসুদ মিয়া বন্দর থানার ওসির বরাত দিয়ে জানান, নিহত আনসার সদস্য বন্দর ইউএনওর গার্ড ছিল, আজ বিকেলে সে শটগান থেকে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করে।


তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে, বিষয়টি বন্দর থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com