ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ০১:৪৮
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর জেলার কানাইপুর ইউনিয়নের তেতুলতলা দিকনগর এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৫ জনের নিহতের ঘটনায় খোকন মিয়া নামে বাসচালককে গ্রেফতার করেছে র‌্যাব-১০।


২১ এপ্রিল, রবিবার বেলা ১১টার দিকে র‌্যাবের ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা জেলার কোটচাঁদপুর উপজেলা শহরের স্টেশনপাড়া থেকে তাকে গ্রেফতার করে।


২১ এপ্রিল, রবিবার রাতে র‌্যাব এ তথ্য নিশ্চিত করেছে। পরবর্তী সময়ে তাকে ফরিদপুর র‌্যাব- ১০ এর সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।


খোকন মিয়া ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদরের দেলোয়ার হোসেনের ছেলে। দুর্ঘটনার পর থেকেই খোকন মিয়া পলাতক ছিলেন।


র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর নাঈম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি মাসের ১৬ তারিখ ফরিদপুর জেলার কোতয়ালী থানার দিঘনগর নামক স্থানে ঢাকা থেকে মাগুরাগামী যাত্রীবাহী ইউনিক পরিবহনের সঙ্গে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে ফরিদপুর শহরের দিকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এবং চিকিৎসাধীন অবস্থায় মোট ১৫ জনের মৃত্যুর ঘটনা ঘটে।


তিনি আরো বলেন, এ ঘটনায় সেদিনই ফরিদপুরের কোতয়ালী থানায় সড়ক পরিবহন আইনে মামলা করা হয়। সে মামলায় জড়িত ইউনিক পরিবহনের চালক খোকন মিয়া ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা শহরে অবস্থান করছে এমন তথ্য আসে র‌্যাবের কাছে। তথ্যের ভিত্তিতে শনিবার (২০ এপ্রিল) রাত থেকেই অভিযান শুরু করে র‌্যাব। এরই অংশ হিসেবে রোববার বেলা ১১টার দিকে খোকন মিয়াকে শহরের স্টেশনপাড়া সংলগ্ন নিজ বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com