পাংশায় পদ্মা নদী থেকে জেলের লাশ উদ্ধার
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৬:০৭
পাংশায় পদ্মা নদী থেকে জেলের লাশ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশা উপজেলা পাশ দিয়ে প্রবাহিত পদ্মা নদী থেকে মো: মোসলেম প্রামাণিক (৫২) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।


২১ এপ্রিল, রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম কালীতলা মাদ্রাসার পাশে পদ্মা নদী কোল থেকে লাশ উদ্ধার করা হয়।


উদ্ধার হওয়া মো: মোসলেম প্রামাণিক উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন সেনগ্রাম এলাকার মৃত কিয়াম উদ্দিন প্রামাণিক এর ছেলে। কৃষি কাজ তার পেশা।


ঘটনা সূত্রে জানা যায়, গত শনিবার (২০ এপ্রিল) দুপুর ২ টার দিকে প্রতিদিনের মতো মোসলেম প্রামাণিক চায়না দুয়ারি নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যায়। সে বিকেলেই প্রতিদিন ফিরে আসে নদী থেকে। তবে সন্ধ্যায়ও ফিরে না আসলে সবাই খোঁজাখুঁজি শুরু করে।আজ সকালে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সকাল ১১টার দিকে নদী থেকে লাশ উদ্ধার করে।


আবু তালেব প্রামাণিক বলেন, মোসলেম প্রামাণিক আমার বড় ভাই। সে প্রতিদিনের মতো গতকাল দুপুরে মাছ ধরতে চায়না দুয়ারি নিয়ে পদ্মা নদীর কোলে যায়। সন্ধ্যায় ফিরে না এলে স্থানীয়দের নিয়ে খোঁজাখুঁজি করি। পরে ফায়ার সার্ভিস কে খবর দেওয়া হয়। আজ লাশ উদ্ধার করা হয়েছে।


পাংশা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার জাফর বলেন, গতকাল রাত ১১টায় খবর পাই পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ আছে। আজ সকালে ফরিদপুর থেকে একটি ডুবুরি দল এসে সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com