গাজীপুর নারীর গলাকাটা মরদেহ উদ্ধার
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৪:৪২
গাজীপুর নারীর গলাকাটা মরদেহ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে তালাবাদ্ধ ঘরের মেঝে থেকে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী নিখোঁজ রয়েছেন।


২১ এপ্রিল, রবিবার সকাল ৯টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের বাবুল খানের ভাড়া বাসা থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতের নাম আজিদা বেগম। তিনি নেত্রকোণার কলমাকান্দা উপজেলার হাইলাটি গ্রামের রুমালী হোসেনের মেয়ে। তিনি স্থানীয় নগরহাওলা গ্রামের বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , প্রায় ৯ মাস আগে বাবুল খানের টিনশেড বাড়ির এক কক্ষে ভাড়ায় ওঠেন আজিদা বেগম। তিনি নিয়মিত থাকলেও স্বামী মাঝে মধ্যে বাসায় থাকতেন। রবিবার সকালে তাদের ভাড়া নেওয়া কক্ষ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে তালা ভেঙে ঘরের মেঝেতে আজিদা বেগমের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


ওসি আকবর আলী খান বলেন, খবর পেয়ে ভাড়া বাড়ির কক্ষ থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্ত মাখা বটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, শুক্রবারের কোনো এক সময় বটি দিয়ে গলাকেটে ওই নারীকে হত্যা করা হয়েছে। নিহতের স্বামীর সন্ধান পাওয়া যায়নি। স্বামীর নাম পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। নিহতের স্বামী এই হত্যাকাণ্ডের জড়িত থাকতে পারে বলে মনে করা হচ্ছে।


মরাদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com