পাংশা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
সভাপতি আজাদ, সম্পাদক মিঠুন
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১৭:০০
পাংশা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রেসক্লাবের বিগত কমিটির স্বেচ্ছাচারিতার কারণে আগামী দুই বছরের (২০২৪-২০২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।


২০ এপ্রিল, শনিবার সকালে থানা রোড, ঠিকাদার গলি পাংশা উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।


এর আগে সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য ১১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।


কমিটির সদস্যরা হলেন, সভাপতি এ কে আজাদ (বাংলা ৭১/স্বদেশ প্রতিদিন), সিনিয়র সহ-সভাপতি আবুল হাসেম (সাপ্তাহিক পাংশা বার্তা),সাধারণ সম্পাদক মিঠুন গোস্বামী (নিউজ ২৪ টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হাসান রাজিব (আজকের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম (নিউজ অলটাইম), প্রচার সম্পাদক হামজা শেখ (কালবেলা), মাহিলা বিষয়ক সম্পাদিকা সুমি খন্দকার (বাঙালি সময়),কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম রঞ্জু ( সম্পাদক পাংশা বার্তা), ইজাজুল হক (দৈনিক সংগ্রাম), মো. রফিকুল ইসলাম জর্জ (ক্রাইম তালাশ) ও উৎপল কুমার সরকার (কবি ও সাহিত্যিক)।


সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com