মাওয়া হাইওয়েতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরবাইক আরোহী শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৪:০৩
মাওয়া হাইওয়েতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরবাইক আরোহী শিক্ষার্থীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের মাওয়া হাইওয়েতে বন্ধুদের সঙ্গে দলবেঁধে মোটরবাইক চালিয়ে যাওয়ার পথে মাইক্রোবাসের ধাক্কায় বাইক আরোহী মোহাম্মদ খাইরুল হাসান দিহান (১৯ বছর) নামক এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন এক যুবক।


শুক্রবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দিনগত রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহত দিহানক ঢামেকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মোহাম্মদ ইয়াহিয়া জানান, গতকাল সন্ধ্যার দিকে চারটি মোটরবাইক যোগে বন্ধুদের নিয়ে মাওয়া ঘাটে ঘুরতে যাচ্ছিল দিহান। পরে মাওয়া হাইওয়েতে বেপরোয়া একটি মাইক্রোবাস তাদের বাইককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উপর ছিটকে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দিহানকে মৃত বলে জানান । আহতকে জরুরি বিভাগীয় চিকিৎসা দেওয়া হচ্ছ।


তিনি আরও বলেন, নিহত দিহান দনিয়া কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো। তাদের বাসা রাজধানীর মানিকনগর ওয়াশা রোডের ৬৬/বি তার পিতার নাম কামরুল হাসান।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com