মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ০০:০৭
মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমড়া কোনাপাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চঞ্চল মিয়া (২৮) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই ঘটনায় মোঃ শাহ আলম (২৪) নামে আরেক যুবক আহত হয়েছেন।


১১ এপ্রিল, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।


আহত অবস্থায় ডেমড়া থানা পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় চঞ্চল মিয়া রাত সোয়া ১০টার দিকে মারা যান।


ডেমড়া থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব দাস সনেট জানান, সন্ধ্যার দিকে দুইজন মোটরবাইক যোগে যাওয়ার সময় একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তখন আমারা খবর পেয়ে তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চঞ্চল মারা যান। আহত শাহ আলমের দুই পা ভেঙে যায়, বর্তমান জরুরি বিভাগে তার অস্ত্রপচার চলছে।


এসআই আরও জানান, ঘটনাস্থলে লোকজনের কাছ থেকে জানা যায়, বাইক নিয়ে তারা দুজন রংসাইড দিয়ে বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। তখন দ্রুত গতির একটি মাইক্রোবাসের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর জখম হয় তারা।


নিহত চঞ্চলের খালাতো ভাই আবু বকর সিদ্দিক জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার রসুলপুর গ্রামে। চঞ্চলের বাবার নাম হারুন মিয়া। চঞ্চল এলাকায় কাপড়ের ব্যবসা করত। তিনি ৩ সন্তানের জনক ছিলেন।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com