বোয়ালমারীতে ১০৫ পিস ইয়াবাসহ মাদককারবারি আটক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১৭:০৮
বোয়ালমারীতে ১০৫ পিস ইয়াবাসহ মাদককারবারি আটক
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৯নং ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামের নিজ মুরগির খামার থেকে মো. রবিউল ইসলাম রবিন (৩০) নামের এক মাদককারবারিকে ১০৫ পিস ইয়াবাসহ আটক করেছে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।


রবিন কাজী বোয়ালমারী পৌরসভার দক্ষিণ শিবপুর এলাকার বাবলু কাজীর ছেলে। তার গ্রামের বাড়ি উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সারন্দি গ্রামে।


আটকের ঘটনায় রবিবার (৭ এপ্রিল) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (খ-সার্কেল) মো. রাজা মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে এ মামলা করা হয়।


মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের মাদকদ্রব্য অধিদপ্তরের একটি দল শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কুশাডাঙ্গা গ্রাম থেকে রবিউল ইসলাম রবিনের নিজ মালিকানাধীন মুরগির খামারে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের পর তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিউল ইসলাম রবিনকে ১০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/মিলু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com