ডিএমপি কমিশনারের ঈদ উপহার পেলেন ১৫০০ নারী
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ২১:৩৫
ডিএমপি কমিশনারের ঈদ উপহার পেলেন ১৫০০ নারী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া পূর্বপাড়া ও আশপাশের সুবিধাবঞ্চিত অসহায় ১৫০০ নারীর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


৬ এপ্রিল, শনিবার বেলা ১১টার দিকে দৌলতদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সোহরাব মন্ডলপাড়া গ্রামের অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়ির আঙ্গিনায় যৌনপল্লীর এসব সুবিধাবঞ্চিত অসহায় নারীদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।


এ সময় প্রত্যেককে ১টি শাড়ি, ১ কেজি সেমাই, এক কেজি চিনি, এক কেজি আতপ চাল ও এক কেজি মসুরের ডাল দেওয়া হয়।


অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম বলেন, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্যার করোনাকাল থেকে আজ পর্যন্ত তিনি দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত নারীদের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি সব সময় আমাদের বিপদে আপদে পাশে থাকেন। প্রত্যেককে ঈদের আগেই তিনি সুবিধাবঞ্চিত নারীদের মাঝে ঈদ উপহার দেন। আমরা হাবিব স্যারের জন্য সব সময় দোয়া করি। আল্লাহ যেন তাকে সর্বদা সুস্থ রাখেন।


প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান স্যার সব সময় সুবিধাবঞ্চিত ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে থাকেন। তার প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে তিনি এসব পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা ও বিভিন্ন উৎসবে তাদেরকে উপহার দিয়ে থাকেন। তারই অংশ হিসেবে আজ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দৌলতদিয়ার সুবিধাবঞ্চিত ১৫০০ জনের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com