মিরসরাইয়ে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ২০:৪৩
মিরসরাইয়ে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মিরসরাইয়ে বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মাম্পি মজুমদার (৩০) নামে এক নারী নিহত হয়েছে।


৩১ মার্চ, রবিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত মাম্পি মজুমদার মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বোর্ড অফিস বাজার সংলগ্ন দাশপাড়া এলাকার মনুরাজ মজুমদারের মেয়ে।


এ ঘটনায় আহত হয়েছেন মাম্পির চাচাতো বোন প্রেমা মজুমদার (১৪) ও মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান। তার নাম পাওয়া যায়নি। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


জানা গেছে, নিহত মাম্পি ও মেয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল রাস্তা পার হওয়ার জন্য। এ সময় ঢাকামুখী স্থানীয় উত্তরা পরিবহন ও একটি ট্রাক ওভারটেকিং করতে গিয়ে উত্তরা বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মাম্পি নিহত হয় এবং সঙ্গে থাকা মেয়েরা আহত হয়।


নিহত মাম্পি মজুমদারের স্বজন আশিক মজুমদার জানান, রবিবার দুপুরে নিজের ৭ বছরের কন্যা সন্তান ও চাচাতো বোনকে নিয়ে বাপের বাড়ি থেকে ফেনীর ফাজিলপুরে স্বামীর বাড়িতে যাচ্ছিলো। আমি যতটুকু শুনেছি তারা মিঠাছরা থেকে বাসে উঠেছে। তবে বারইয়ারহাট কেন গাড়ি থেকে নামছে তা বুঝতে পারছি।


আশিক আরও বলেন, এই ঘটনায় মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান ও তার চাচাতো বোনও আহত হয়েছে। তাদেরকে আমি হাসপাতালে আছি। নিহত মাম্পির মরদেহ স্বামী বিক্রম ভৌমিকের বাড়িতে দাহ করা হবে।


যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, রাস্তা পার হওয়ার সময় উত্তরা পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে মাম্পি মজুমদার নামে এক মহিলার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com