চুরি করা পিকআপের ২১ টুকরাসহ গ্রেফতার ৫
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ১৬:৩৫
চুরি করা পিকআপের ২১ টুকরাসহ গ্রেফতার ৫
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের হালিশহর থেকে চুরি হওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার করেছে ফেনীর সোনাগাজী মডেল থানা পুলিশ। এ ঘটনায় আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।


৩১ মার্চ, রবিবার দুপুরে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে জানান।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী উপজেলা ডাকঘরের সামনে আকাশ ওয়ার্কসপে শনিবার (৩০মার্চ) অভিযান চালায় পুলিশ। এ সময় ওয়ার্কশপ থেকে একটি গাড়ির ২১ টুকরো উদ্ধার এবং ওয়ার্কশপের মালিক আজাদ হোসেন আকাশকে গ্রেফতার করা হয়।


ধৃত আকাশের উদ্ধৃতি দিয়ে পুলিশ সুপার জানান, গত শুক্রবার চোর চক্রের চার সদস্য একটি পিকআপ চট্টগ্রাম থেকে চুরি করে তার ওয়ার্কসপে এনে ২১ টুকরো করে। টুকরোগুলো তারা কেজিদরে বিক্রির জন্য তার দোকানে রাখে ।


এরপর টুকরোগুলো বিক্রির প্রলোভন দেখিয়ে আকাশের মাধ্যমে ডেকে এনে চোর চক্রের সদস্য নিশান, আজিজ, হাসান ও ফয়সালকে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি ফেনী, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা জেলায়। তারা সবাই চট্টগ্রামে ভাড়া বাসায় একসাথে থাকেন।


জিজ্ঞাসাবাদে তারা জানান, গত শুক্রবার ( ২৭মার্চ) চট্টগ্রামের হালিশহর থেকে তারা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করে রাখা একটি পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজী নিয়ে আসেন। তারা ইঞ্জিন ব্যতীত অন্যান্য অংশগুলো টুকরো করে কেজিদরে বিক্রির চেষ্টা করেন।


সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ বলেন, গাড়ির টুকরো উদ্ধারের ঘটনায় সোনাগাজী থানার উপ পরিদর্শক মাহবুব আলম সরকার বাদী হয়ে মামলা করেছেন। উক্ত মামলায় ধৃতদের রবিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com