ঠাকুরগাঁওয়ে পৃথক অভিযানে মাদকসহ ৫১ মোবাইল উদ্ধার, আটক ১
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৬:১৭
ঠাকুরগাঁওয়ে পৃথক অভিযানে মাদকসহ ৫১ মোবাইল উদ্ধার, আটক ১
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে পৃথক অভিযানে হারিয়ে যাওয়া মুঠোফোন উদ্ধার ও মাদকদ্রব্যসহ একজনকে আটক করেছে পুলিশ।


২৭ মার্চ, বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক।


এসপি জানান, গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) সদর থানা এলাকার লধাবাড়ি গ্রামের অভিযান চালিয়ে ৪০০গ্রাম গাজা, ১৭৭টি মাদকদ্রব্য ভাং এর শিকরসহ শশি মহন রায়ের ছেলে মধু রায়কে আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)'র এসআই নবিউল ইসলাম ও তার দল।


অভিযুক্ত মধু রায় অবৈধভাবে লাভবান হওয়ার জন্য তার বাড়ির আঙিনা ও বাড়ির বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য ভাং এর চাষাবাদ করে আসছিল। খবর পেয়ে ডিবি পুলিশ মাদকসহ তাকে আটক করে। পরে মধু রায়ের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।


অন্যদিকে, গত সোমবার বালিয়াডাঙ্গী থানা এলাকায় হাসান মাহমুদ নামে এক মোবাইল ব্যবসায়ীর ব্যাগসহ ৫১টি ফোন হারিয়ে যায়। যার বাজার মূল্য ৩ লক্ষাধিক টাকা। পরে ভুক্তভোগী হাসান মাহমুদ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরবর্তীতে জেলা পুলিশের আইসিটি শাখার তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিশেষ অভিযান পরিচালনা করে ৩ দিনের মধ্যে মোবাইলগুলো উদ্ধার করেন পুলিশ। আজ সেগুলো হস্তান্তর করা হয়েছে।


এছাড়াও গত ৮ মাসে ঠাকুরগাঁও জেলা পুলিশের বিশেষ অভিযানে ১৬০ জনের ২৩৩টি হারানো মোবাইলফোন উদ্ধার করা হয়েছে, সড়ক পরিবহন আইনে ৫১৫২টি মামলায় জরিমানা করা হয়েছে ১ কোটি ৯২ লাখ ৪৫০ টাকা, গ্রেফতার করা হয়েছে ৩৪১৪জন, ৭৭৮টি মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে ৮৩৫ জনকে।


এছাড়া ইয়াবা ট্যাবলেট ৪৮ হাজার ১৭৫ পিস, ট্যাপেন্টাডোল ট্যাবলেট ৮ হাজার ৮৭১ পিস, ফেন্সিডিল ২৩৯৯ বোতল, গাজা প্রায় ৩৯ কেজি, হেরোইন ৭৩গ্রাম, বিদেশি মদ ৩৩ বোতলসহ আরো অনেক মাদক উদ্ধার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।


এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মো: আসাদুজ্জামান, বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবিরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com