পলাশবাড়ীতে সুলভ মূল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ২২:১৯
পলাশবাড়ীতে সুলভ মূল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খোলা বাজারে সুলভ মূল্যে নিরাপদ প্রাণিজ আমিষ 'দুধ ও ডিম' বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সাংসদ ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি। এ সময় খামারিদের মাঝে মিল্কিং মেশিনও বিতরণ করেন তিনি।


উপজেলা প্রাণী সম্পদ অফিস চত্বরে ২৬ মার্চ, মঙ্গলবার সকালে উপজেলা প্রাণী সম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে ডিএনআর ডেইরি ফার্ম, তামিম ডেইরি ফার্ম এবং মেসার্স রিপন ট্রেডার্স-এর সহযোগিতায় এক ডজন ডিম ১শ’ এবং দুধ এক কেজি ৫০ টাকা দরে খোলা বাজারে সুলভ মূল্যে বিক্রির এ কার্যক্রম উদ্বোধন করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান, উপজেলা ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মোছা. আনোয়ারা বেগম, অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।


এ সময় ডেইরি এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল মতিন সরকার, পলাশবাড়ী প্রেস ক্লাব সভাপতি ফজলুল হক দুদু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, খামারি মমিনুল ইসলাম রিপন, সৈয়দ দিন মোহাম্মাদ ডন ও শাহারুল ইসলামসহ অন্যান্য খামারিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com