খানসামায় স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৫:৪৯
খানসামায় স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদ্‌যাপন উপলক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেছেন সরকারি দফতরের কর্মকর্তারা।


২৬ মার্চ, মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে খানসামা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।


ইউএনও মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ওসি মোজাহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার সদস্যগণ, বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ ও সুধীজন।


উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাঙালির মুক্তির জন্য যুদ্ধে গিয়েছিলাম। সেই স্বপ্ন আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পূরণে কাজ করছেন। তিনি আমাদের সম্মানিত করেছেন।


তিনি আরও বলেন, আজকে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যেভাবে সম্মান জানালেন এতে আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন বলেন, বীর মুক্তিযোদ্ধাদের কারণেই আজ আমরা স্বাধীন একটি ভূখণ্ড বাংলাদেশ পেয়েছি বলেই সরকারি কর্মকর্তা হওয়ায় সুযোগ পেয়েছি। এজন্য তাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ। বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়নে আমরা সরকারি কর্মকর্তারা কাজ করে যাচ্ছি। তাদের দেওয়া আমানত এই দেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরও উন্নত জায়গায় পৌঁছে দিতে পারি।


এর আগে খানসামা উপজেলা পরিষদ চত্বরের কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও খানসামা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, থানা পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্যারেডে অংশগ্রহণ করেন।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com