কেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৭ সদস্যকে গ্রেফতার
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ২১:৩৬
কেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৭ সদস্যকে গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অজ্ঞান পার্টি চক্রের ১৭ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। ধারবাহিক অভিযানে তাদের কেরাণীগঞ্জসহ মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, সাভার, আশুলিয়া এবং ডিএমপির বিভিন্ন এলাকা হতে গ্রেফতার করা হয়।


২৪ মার্চ, রবিবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।


গ্রেপ্তররা হলেন, কবির হোসেন (৪০), জামান (৩২), রুবেল (৩০), আলমগীর (৩৮), ইরফান (৪৫), মোকসেদ (৪৫), ইউনুস (৪৫), নেসার আলী ( ৪৫), বোরহান (৪০), হাসান ( ৩৮),সাব্বির শেখ (২৬), আজিজুল (৪০), সুমন (২৪), লিটন (৪৮), সাদ্দাম (৩০), তোফাজ্জল (৪৫) এবং মোহন চন্দ্র (৩৬)।


তিনি সংবাদ সম্মেলনে বলেন, ৯ মার্চ দুপুরে ফরহাদ মিয়া (২২) অটো রিক্সা চালানোর জন্য দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে যায়। সেখান থেকে অজ্ঞানপার্টির সদস্যরা ফরহাদ মিয়ার অটো ভাড়া করে রাজেন্দ্রপুরে র‌্যাব-১০ এর পার্শ্বে ঢাকা-মাওয়া হাইওয়ের আন্ডারপাসের সামনে পৌঁছালে অজ্ঞানপার্টির সদস্যরা কৌশলে অটোচালক ফরহাদের নাকের সামনে চেতনানাশক মেশানো রুমাল ধরে অজ্ঞান করে তাকে দক্ষিণ কেরাণীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের আন্ডারপাসে রোডের পার্শ্বে ফেলে দিয়ে তার মিশুক অটো ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ফরহাদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি চুরির মামলা রুজু করেন।


গত ১২ মার্চ রাতে অজ্ঞানপার্টির সদস্যরা অটোচালক ইন্দ্রজিৎ চন্দ্র (৪০)-কে দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর থেকে আব্দুল্লাহপুর যাবে বলে ভাড়া করে এবং ১৩ মার্চ রাতে অটোচালক আশিকুর রহমান (২৫) দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ সিএনজি স্ট্যান্ডে অবস্থানকালে অজ্ঞানপার্টির সদস্যরা হাসনাবাদ হতে বসুন্ধরা যাওয়ার জন্য আশিকুর রহমান এর মিশুক অটো ভাড়া করে। কিছুদুর যাওয়ার পরে অজ্ঞানপার্টির সদস্যরা তাদের অজ্ঞান করে অটো ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় তারা পৃথকভাবে থানায় মামলা রজ্জু করে। এসব মামলার সুত্রধরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে কেরানীগঞ্জ মুন্সিগঞ্জ, সাভার, আশুলিয়া ও মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে উক্ত ১৭ জন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০টি ব্যাটারি চালিত অটোরিক্সা, ১টি মোটরসাইকেল, ১টি হাইয়েস মাইক্রোবাস উদ্ধার করা হয়।


পুলিশ সুপার জানান, গ্রেপ্তারদের মূল টার্গেট থাকতো অটোরিকশা। তারা চালককে অজ্ঞান করে গাড়িসহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে সটকে পড়তো। এ নিয়ে দুটি মামলা হওয়ার পর তদন্ত শেষে গ্রেপ্তার অভিযান চালানো হয়। চক্রটির অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে বলেও জানান আসাদুজ্জামান।


সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দীন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com