শিক্ষার্থীকে গুলি করা মেডিকেল কলেজের সেই শিক্ষক রিমান্ডে
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ২২:১৯
শিক্ষার্থীকে গুলি করা মেডিকেল কলেজের সেই শিক্ষক রিমান্ডে
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষার্থীকে গুলি করে সাময়িক বরখাস্ত হওয়া শিক্ষক রায়হান শরিফকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।


১১ মার্চ, সোমবার বিকেল ৫টায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে তাকে রিমান্ডে নেয় ডিবি পুলিশ।


এর আগে আজ বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শিক্ষক রায়হান শরিফের রিমান্ড শুনানি হয়। শুনানি শেষে বিচারক মোহাম্মদ বিল্লাল হোসাইন পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।


ডিবি পুলিশ অস্ত্র আইনের মামলায় শিক্ষক রায়হান শরিফের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম।


কোর্ট পুলিশ পরিদর্শক মো. মমিনুল ইসলাম সোহেল এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকেলে শিক্ষক রায়হান শরিফকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়ে যায় ডিবি পুলিশ। পাঁচদিনের রিমান্ড শেষে তাকে আদালতের হাজির করা হবে।


গত ৪ মার্চ বিকেলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের শিক্ষক রায়হান শরিফ শ্রেণিকক্ষেই তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরাফাত আমিন তমালকে গুলি করেন। এরপর রায়হান শরিফকে ঘরে আটকে রেখেছিল শিক্ষার্থীরা। পরে খবর পেয়ে ডিবি পুলিশ গিয়ে তাকে উদ্ধার এবং আটক করে।


এসময় পড়ে থাকা একটি পিস্তল জব্দ করে পুলিশ। এছাড়া তার ব্যাগটিও জব্দ করা হয়। এই ব্যাগের ভেতরে আরও একটি পিস্তল, ৮১টি গুলি, ৪টি ম্যাগাজিন, দুটি বিদেশি কাতানা (ছোরা) ও ১০টি অত্যাধুনিক বার্মিজ চাকু জব্দ করা হয়।


এসব অবৈধ অস্ত্র রাখার অপরাধে ডিবি পুলিশ বাদী হয়ে রায়হান শরিফের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করে। এছাড়া আহত শিক্ষার্থী আরাফাত আমিন তমালের বাবা আব্দুল্লাহ আল আমিন বাদী হয়ে তার ছেলেকে হত্যাচেষ্টার অভিযোগে আরেকটি মামলা করেন। আজ অস্ত্র মামলায় তাকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


অপর দিকে শিক্ষক রায়হান শরিফকে ফৌজদারি অপরাধে গ্রেফতার করায় গত ৬ মার্চ তাকে সাময়িক বরখাস্ত করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ পারসোনেল-১ শাখা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com