রংপুরে ৮ ডাকাত সদস্য গ্রেফতার
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ১৯:১৮
রংপুরে ৮ ডাকাত সদস্য গ্রেফতার
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরে ডাকাত দলের মূলহোতাসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব- ১৩।


১১ মার্চ, সোমবার বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর র‌্যাব ১৩ এর উপপরিচালক মিডিয়া মাহমুদ বশির আহমেদ।


রংপুর জেলা ও গাইবান্ধা জেলার বাসিন্দা। এসময় ডাকাতি করা অটোরিকশা, তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন-রংপুরের পীরগঞ্জ থানার আজমপুর এলাকার মৃত আছির উদ্দিনের ছেলে রাশেদুল ইসলাম (৩৫), গাইবান্ধা পলাশবাড়ি পার্বতীপুর এলাকার বাদশা সরকারের ছেলে রনি সরকার (২৮), একই এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৮), গাইবান্ধা পলাশবাড়ির মহাদীপুর দক্ষিণপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে নুরন্নবী সরকার (২৫), গাইবান্ধা সাদুল্লাপুর তরফ পাহাড়ি এলাকার হাফিজুর রহমানের ছেলে ইসাহাক আলী (২৫), গাইবান্ধা পলাশবাড়ি জামালপুর এলাকার হযরত আলীর ছেলে জাহিদ হোসেন (২৫), গাইবান্ধা পলাশবাড়ি মহাদীপাড়া পূর্বপাড়ার আব্দুল মজিদের ছেলে মাহাবুব আলী (৪০) এবং রংপুর পীরগঞ্জের জলামহল এলাকার সিরাজুল ইসলামের নজরুল ইসলাম (৪২)।


প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ১৩ জানুয়ারি রংপুর জেলার পীরগঞ্জে একটি বাস ডাকাতি হয়। এই ডাকাতি মামলায় ৫ জনকে পীরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। কিন্তু মূল হোতা রাশেদুল ইসলাম ধরাছোঁয়ার বাইরে থাকে এবং সে পলাতক থেকে বিভিন্ন নাম পরিচয় ব্যবহার করে একটি ডাকাত চক্র গড়ে তুলে। সেই চক্রের মাধ্যমে প্রায় প্রতিদিনই বিভিন্ন এলাকায় ছিনতাই এবং ডাকাতির কার্যক্রম চালিয়ে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দীর্ঘ দিন চালিয়ে ১০ মার্চ রাতে গাইবান্ধা ও পীরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত দলের মূলহোতা ১। মো. রাশেদুল ইসলাম(৩৫) কে গ্রেফতার করে র‌্যাব। পরে গ্রেফতার রাশেদুল ইসলামের দেয়া তথ্যে বাকী ৭ জনকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতির করা অটোরিকশা, মোটরসাইকেল, মোবাইল ফোন উদ্ধার করা হয়।


রংপুর র‌্যাব-১৩ এর উপপরিচালক মিডিয়া মাহমুদ বশির আহমেদ আরো জানান, গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা রংপুর ও গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় কৌশল অবলম্বন করে দীর্ঘদিন থেকে নিয়মিত ডাকাতি ও ছিনতাই করে আসছিল। গ্রেফতার ব্যক্তিদের নামে রংপুর জেলার পীরগঞ্জ থানা মামলা করা হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com