রাবি ভর্তি পরীক্ষায় হারিয়ে যাওয়া মহুয়াকে উদ্ধার করলো আরএমপি
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ২০:৪০
রাবি ভর্তি পরীক্ষায় হারিয়ে যাওয়া মহুয়াকে উদ্ধার করলো আরএমপি
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মায়ের সাথে মাগুরা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে হারিয়ে যায় এক পরীক্ষার্থী। তাকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।


৬ মার্চ, বুধবার মায়ের সঙ্গে মাগুরা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনে সকাল ৯টার দিকে শেখ রাসেল মডেল স্কুল কেন্দ্রে ‘এ’ ইউনিটে ভর্তি পরীক্ষা দিতে আসে মহুয়া। সে তার মোবাইল ফোনটি তার মায়ের কাছে রেখে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে। মহুয়ার মা মেয়ের জন্য পরীক্ষার কেন্দ্রের বাহিরে অপেক্ষা করতে থাকেন। সকাল ১০টার দিকে পরীক্ষা শেষ হলে হাজারও শিক্ষার্থীর মাঝে গভীর উদ্বেগ নিয়ে মহুয়ার মা মহুয়াকে খুঁজতে থাকেন।


সময় গড়িয়ে গেলেও মেয়েকে খুঁজে না পেয়ে তিনি চিন্তিত হয়ে পড়েন। অনেক খোঁজাখুঁজির পরেও না পেয়ে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরএমপি’র কন্ট্রোল রুমে হাজির হয়ে মেয়েকে খুঁজে পেতে আকুতি শুরু করেন।


এমন পরিস্থিতিতে কন্ট্রোল রুমে উপস্থিত আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসূদন রায় তাকে সান্ত্বনা দেন এবং মেয়েকে খুঁজে দেয়ার আশ্বাস দেন।


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা হাজার হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে এক মহুয়াকে খুঁজে বের করা ছিল পুলিশের কাছে অত্যন্ত দুরূহ ব্যাপার। এছাড়াও পরের পরীক্ষা নির্বিঘ্ন করতে নিরাপত্তামূলক ব্যবস্থাপনা নিশ্চিত করা ও ট্রাফিক ব্যবস্থাপনা সচল রাখতে পুলিশকে বেশ হিমসিম খেতে হচ্ছিল।


তারপরেও মহুয়াকে খুঁজে বের করতে তৎপরতা শুরু করে পুলিশ। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরএমপি’র কন্ট্রোল রুমে থেকে বেতার যন্ত্রের মাধ্যমে মহুয়াকে খুঁজে বের করার জন্য সকল স্টেশনকে জানানো হয়।


ডিউটির ফাঁকে মহুয়াকে খুঁজতে থাকে পুলিশ। অবশেষে অনেক খোঁজাখুঁজি করে মহুয়াকে উদ্ধার করে মায়ের কাছে নিয়ে আসে পুলিশ।


মেয়েকে ফিরে পেয়ে মহুয়ার মা বলেন, আমি অত্যন্ত আনন্দিত। এত মানুষের মাঝে এত দ্রুত সময়ে মেয়েকে পুলিশ খুঁজে দিবে ভাবতে পারিনি। কিন্তু পুলিশ আমার মেয়েকে খুঁজে বের করে দিয়েছে।


পুলিশের পেশাদারিত্বের জন্য তিনি আরএমপি পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিবার্তা/রানা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com