সুনামগঞ্জে পাচারের সময় ১৩ টন সুপারি জব্দ, আটক ৩
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৯:৩৬
সুনামগঞ্জে পাচারের সময় ১৩ টন সুপারি জব্দ, আটক ৩
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশায় শুল্ক ফাঁকি দিয়ে ভারতে পাচারের উদ্দেশ্যে রফতানিযোগ্য শুকনা সুপারি পরিবহনের অপরাধে ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানসহ ১৩ টন (২৬০) বস্তা সুপারি জব্দ করা হয়।


৬ মার্চ, বুধবার বিকেল পৌনে ৩টার দিকে ধর্মপাশা-মধ্যনগর সড়কের নওধার এলাকা থেকে তাদের আটক ও সুপারি জব্দ করা হয়।


আটককৃতরা হলেন পাইকুরাটি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলামের ছেলে ইয়াসিন, জামালপুর উপজেলার চরকারমা এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম, লক্ষ্মীপুর জেলার ভবানীগঞ্জের মৃত নুরুল আমিনের ছেলে মাহমুদ হাসান অপু।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাইকুরাটি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে শুল্ক ফাঁকি দিয়ে ধর্মপাশা মধ্যনগর সড়ক ব্যবহার করে রফতানিযোগ্য শুকনা সুপারি মধ্যনগর সীমান্ত দিয়ে ভারতে পাচার করে আসছিল। বুধবার একই রুটে ঝালকাঠি থেকে শফিকুলের ছেলে ইয়াসিনের নামে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে ১৩ টন শুকনা সুপারি মধ্যনগরের দিকে যাচ্ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মালামাল জব্দ ও এর সাথে জড়িত ৩ জনকে আটক করে।


পাইকুরাটি ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল বলেন, শফিকুল চোরাচালানের সঙ্গে জড়িত থাকার বিষয়টি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় একবার উত্থাপন করেছিলাম।


ধর্মপাশা থানার ওসি মো. শামছুদ্দোহা জানান, শুল্ক ফাঁকি দিয়ে রফতানিযোগ্য শুকনা সুপারি ভারতের চোরাচালানের উদ্দেশ্যে নিজ দখলে রেখে পরিবহন করার অপরাধে বিশেষ ক্ষমতা আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


বিবার্তা/শহীদুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com