টেকনাফে নিখোঁজের ৩দিন পর ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৯:১১
টেকনাফে নিখোঁজের ৩দিন পর ইজিবাইক চালকের মৃতদেহ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে নিখোঁজের তিনদিন পর অর্ধগলিত এক ইজিবাইক (টমটম) চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


নিহত ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো.মোস্তাক মিয়া (২৭)।


৬ মার্চ, বুধবার দুপুরে টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে এই মৃতদেহটি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।


জেলে আবুল হোসন বলেন, সকালে মাছ ধরার জন্য ইসলামবাদ সংলগ্ন কায়ুকখালী খালে প্রতিদিনের মতো মাছ শিকার করি। হঠাৎ ভাসমান অবস্থায় একটি অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানা নিয়ে যায়।


নিহত টমটম চালকের ভাই মোজাহার মিয়া বলেন, রবিবার (৩ মার্চ) রাতে মোস্তাক মিয়া গোদারবিল ফায়ার সার্ভিস সংলগ্ন অটো গ্যারেজ থেকে টমটম চালাতে রাতে বের হয়। পরে গভীর রাত পর্যন্ত সে বাড়িতে না এলে আমরা সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজি করি। কিন্তু কোথাও খোঁজ না পেয়ে পরের দিন এসে আমরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ বুধবার দুপুরে একটি মৃতদেহের খরব পেয়ে প্রাথমিকভাবে ভাইয়ের মাথা ও নখের আঘাত দেখে চিহ্নিত করা হয়।


এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি টেকনাফ পৌরসভা ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে একটি অর্ধগলিত মৃতদেহ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


বিবার্তা/ফরহাদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com