গোবিন্দগঞ্জে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৭:১৪
গোবিন্দগঞ্জে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের হাইওয়ে সড়কের চারমাথায় ট্র্যাফিক পুলিশের রেকার গাড়ির ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই রিকশাচালক।


৬ মার্চ, বুধবার বেলা ১১টায় উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের মায়ামনি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উপজেলার সাপমারা ইউনিয়নের বৈরাগীর হাট কোগারিয়া গ্রামের কিয়াস উদ্দিনের ছেলে রিকশাচালক শাহিদ উদ্দিনকে (২০) মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় সাতাইল বাতাইল গ্রামের আশাদুল নামে একজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করে এবং ভেলামারি এলাকার আলম নামে আরও এক ব্যক্তি আহত হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, ট্র্যাফিক পুলিশের ওই রেকারটি গোবিন্দগঞ্জ থানা থেকে বের হয়ে চৌমাথা মোড়ের দিকে আসছিল। এ সময় বনফুল হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা কয়েকটি রিকশাকে চাপা দেয় রেকারটি। এতে ঘটনাস্থলেই রিকশাচালক নিহত হন। আহত হন দুই রিকশাচালক।


এ ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে রিকশাচালকগণ ও স্থানীয় জনগণ ২ ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এ খবর শুনে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঢাকা থেকে মোবাইলে বিক্ষুব্ধ রিকশা চালকদের কথা বলে উপযুক্ত ক্ষতিপূরণ ও বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।


এসময় ঘটনাস্থলে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সামছুল আলম শাহ্, জেলা পুলিশের ডিআই-২ ইন্সপেক্টর আফজাল হোসেন, গোবিন্দগঞ্জ থানার সেকেন্ড অফিসার প্রলয় বর্মা, প্যানেল মেয়র-২ শাহিন আকন্দ, প্যানেল মেয়র-২ রিমন কুমার তালুকদার, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খাইরুল বাসার নয়নসহ শ্রমিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত থেকে বিক্ষুব্ধদের শান্ত করে যানচলাচল স্বাভাবিক করেন।


বিবার্তা/খালেক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com