অর্থমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথমবার খানসামা যাচ্ছেন আবুল হাসান মাহমুদ আলী
প্রকাশ : ০৫ মার্চ ২০২৪, ১৯:৫৬
অর্থমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথমবার খানসামা যাচ্ছেন আবুল হাসান মাহমুদ আলী
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে অর্থমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর আগামী ৭ মার্চ (বৃহস্পতিবার) নিজ নির্বাচনী এলাকা দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) সফরে যাচ্ছেন আবুল হাসান মাহমুদ আলী, এমপি।


অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব শাহ সালাউদ্দিন জানান, বৃহস্পতিবার পাকেরহাট কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে ও শুক্রবার চিরিরবন্দর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খানসামা ও চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ, দুই উপজেলার সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।


অর্থমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর তার এই আগমন উপলক্ষ্যে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সকলের মাঝে খুশির আমেজ বইছে ও গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করতে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম।


খানসামা উপজেলার এই কৃতি সন্তানকে বরণ ও সফরসূচির সকল কর্মসূচি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সার্বিক বিষয়ে উপজেলা প্রশাসন তদারকি করছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজ উদ্দিন।


৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রায় ৩৪ হাজার ভোটের ব্যবধানে চতুর্থ বারের মত নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন আবুল হাসান মাহমুদ আলী। এরপরে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে প্রধানমন্ত্রী ও মন্ত্রীর সাথে শপথ নেন এই সংসদ সদস্য।


উল্লেখ্য, কূটনীতিক থেকে রাজনীতির মাঠে এসে তৃতীয়বারের মতো মন্ত্রিসভায় অর্থ মন্ত্রী হিসেবে দায়িত্ব পান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসন থেকে টানা চতুর্থ বারের মত নির্বাচিত সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী। একাদশ জাতীয় সংসদে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন এই সাংসদ।


খানসামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, আবুল হাসান মাহমুদ আলী এমপি মহোদয় অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় আমরা গর্বিত ও আনন্দিত। তাই তার এই আগমন সফল করতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবাই অধীর আগ্রহে আছি।


বিবার্তা/জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com