ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক নিহত, এসআই আহত
প্রকাশ : ০৪ মার্চ ২০২৪, ২০:৩৯
ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষক নিহত, এসআই আহত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাহিনুর রহমান (৪৩) নামেক এক মোটরসাইকেল আরোহী শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই মোটরসাইকেলে থাকা মিস্টার আলী নামের পুলিশের এক এসআই।


৪ মার্চ, সোমবার সকাল ৯টার দিকে ডিমলা শুটিবাড়ী প্রধান সড়কের ডিমলা ইসলামিয়া ডিগ্রি কলেজের পাশে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী জাহিনুর ডিমলা পচারহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মিস্টার আলী নিজ কর্মস্থল হতে ছুটিতে গ্রামের বাড়িতে এসে ওই পরিচিত শিক্ষককে নিয়ে ঘটনার দিন সকালে লালমনিরহাট আদালতে সাক্ষী দেয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনাটি ঘটে।


এলাকাবাসী আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহিনুর রহমান মৃত্যুবরণ করেন ও এসআই মিস্টার আলী গুরুতর আহত হয়ে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


এ বিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বলেন, এ বিষয়ে ডিমলা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।


বিবার্তা/সুজন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com