সিলেট ওসমানী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স কারাগারে
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ২০:৪৬
সিলেট ওসমানী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স কারাগারে
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ইসরাইল আলী সাদেককে কারাগারে পাঠিয়েছেন আদালত।


৩ মার্চ, রবিবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন সাদেক। শুনানি শেষে আদালতের ভারপ্রাপ্ত বিচারক নূর আলম ভূঁইয়া তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


এ বিষয়ে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন বলেন, শুনেছি আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে সাদেককে কারাগারে পাঠিয়েছেন আদালত।


গত ৯ জানুয়ারি ওসমানী হাসপাতাল থেকে ঘুষের ছয় লাখ টাকাসহ দুই সিনিয়র স্টাফ নার্সকে গ্রেফতার করেন গোয়েন্দারা। এ ঘটনায় সাদেককে প্রধান আসামি করে তিন জনের নামে মামলা করেন হাসপাতালটির ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ হানিফ। আসামিদের মধ্যে আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেব কারাগারে থাকলেও পলাতক ছিলেন মূল হোতা সাদেক।


মামলার তিন আসামি হলেন, হাসপাতালের নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সিনিয়র স্টাফ নার্স ইসরাইল আলী সাদেক, সিনিয়র স্টাফ নার্স আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেব।


হাসপাতাল সূত্রে জানা যায়, নয় বছর ধরে বরখাস্ত অবস্থায় ছিলেন এই হাসপাতালের এক স্টাফ নার্স। চলতি বছরের প্রথম দিকে তিনি কাজে যোগ দেন। এত বছরে তার বেতন-ভাতাসহ প্রায় ৩৬ লাখ টাকা বকেয়া পড়ে। নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলীর সঙ্গে চুক্তি হয়েছিল বকেয়া বেতন-ভাতার টাকা দ্রুত তুলে দেওয়ার জন্য। বিনিময়ে তাদের ১০ লাখ টাকা দিতে হবে। পরে দর-কষাকষিতে সাড়ে ৬ লাখ টাকায় রফা হয়েছিল। ৯ জানুয়ারি ওই স্টাফ নার্স নিজের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে তাদের কথামতো টাকা নিয়ে আমিনুল ইসলামের কাছে যান। এ সময় গোয়েন্দা দল আমিনুলকে টাকাসহ গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুমন চন্দ্র দেবকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/ফয়সাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com