শাহবাগে নবজাতক ও এক ব‍্যক্তির মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩০
শাহবাগে নবজাতক ও এক ব‍্যক্তির মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহবাগের টিএসসি ফুটপাত থেকে এক নবজাতক কন‍্যা ও ঢাকা মেডিকেল নার্সিং কলেজের সামনে থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির ফুটপাত থেকে নবজাতক কন‍্যা (১ দিন ) বয়সী মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দুইটার দিকে নবজাতক কন‍্যা শিশুটিকে মৃত ঘোষণা করেন।


শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাদাত আলী জানান, আজ দুপুর ১ টার দিকে ঢাবি এলাকার ফুটপাত থেকে বাজারের ব্যাগে কাপড় দিয়ে মোড়ানো নবজাতক কন‍্যার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক শিশুটি মৃত বলে জানান।


তিনি আরও বলেন, কে বা কারা এই নবজাতক কন্যাকে বাজারের ব্যাগে কাপড় দিয়ে মুড়িয়ে টিএসসি ফুটপাতে রেখে গেছে তা তদন্ত করা হবে।


অপরদিকে ঢাকা মেডিকেল নার্সিং কলেজের গেটের পাশ থেকে অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঢাকা মেডিকেল নার্সিং গেটের পাশ থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


শাহবাগ থানার উপপ্রদর্শক (এসআই) জুবাইন ফেরদৌস জানান, আশেপাশের লোকজনদের সাথে কথা বলে জানতে পারি মৃত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিল। এখানে থাকতো এখানে ঘুমাতো এবং সে মাদকাসক্ত ছিল। তার পরিচয় এখনো জানা যায়নি। সিআইডির ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে হয়ত তার পরিচয় জানা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com