নড়াইলে শিশু হত্যার ঘটনায় সৎ মা জোবায়দা বেগম গ্রেফতার
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৮
নড়াইলে শিশু হত্যার ঘটনায় সৎ মা জোবায়দা বেগম গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউপির গিলাতলা গ্রামে তিন বছরের শিশু নুসরাত জাহান হত্যা ঘটনায় গ্রেফতারকৃত সৎ মা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে লোহাগড়া আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারক হেলাল উদ্দিনের কাছে তিনি শিশু নুসরাতকে গলা টিপে হত্যার কথা স্বীকার করেছেন বলে জানান নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।


মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে শিশু নুসরাত জাহান হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সৎ মা জোবায়দা বেগমকে (২১) আটক করে পুলিশ।


আসামির জবানবন্দির বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বলেন, মঙ্গলবার দুপুরে নুসরাত জাহান কে তার বড় ভাই ইয়াসিন মারধর করলে সে কান্না করে। কান্না থামাতে বারান্দার একটি কক্ষে নিয়ে তার মুখ চেপে ধরেন জোবায়দা। এতে তার মৃত্যু হয়।


নুসরাতের মৃত্যু বুঝতে পেরে জোবায়দা বেগম তাকে কাঁথা দিয়ে মুড়িয়ে বাইরে এসে স্বাভাবিক আচরণ করেন। পরে গোসলের সময় দাদি পান্না বেগম ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে নুসরাতকে মৃত অবস্থায় পান। পরে পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নুসরাতের বাবা সজীব কাজী ও সৎ মা জোবায়দাকে আটক করা হয়।


এ ঘটনায় নুসরাত জাহানের দাদা খায়ের কাজী জোবায়দা বেগম কে একমাত্র আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন।


লোহাগড়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, আদালতের স্বীকারোক্তির পর জোবায়দা বেগমকে জেলা কারাগারে পাঠানো হয়েছে ।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com