সুন্দরগঞ্জে অজ্ঞান পার্টির মূলহোতাসহ গ্রেফতার ৩
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৫
সুন্দরগঞ্জে অজ্ঞান পার্টির মূলহোতাসহ গ্রেফতার ৩
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে মলম পাটির মূলহোতা মো. সুমন মিয়াসহ ৩ জনকে গ্রেফতার ও লুন্ঠিত মালামাল এবং একটি ব্যাটারিচালিত ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ ।


পুলিশ জানায়, গত ৪ ফেব্রুয়ারি গাইবান্ধা সদর ইউনিয়নের বড় আটা গ্রামের মো. মনিরুল ইসলামের ইজিবাইক ভাড়া করেন মলমপাটির সদস্য মো. সুরুজ্জামান মিয়া ও মো. নজরুল ইসলাম। বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ধোপাডাঙ্গা বাজার সংলগ্ন এলাকায় নিয়ে এসে চালক মনিরুলকে পান খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা।


থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে অজ্ঞাতনামা ৩ আসামি মো. লুৎফর রগমান, মো. মুর্শিদ মিয়া, ও মো. নাজমুল ইসলামকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য মোতাবেক এজাহার নামীও আসামি সুরুজ্জামান ও নজরুল ইসলাকে গ্রেফতার হয়। সুরুজ্জামানের তথ্য মোতাবেক মূল হোতা সুমন ওরফে শামীমকে গ্রেফতার করা হয়।


গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময় গোপ জানান, গ্রেফতারকৃত আসামি মো. সুরুজ্জামান মিয়ার তথ্যের ভিত্তিতে সোমবার (২৬ ফেব্রুয়ারি) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি হতে মো. সুমন মিয়াকে গ্রেফতার করা হয় এবং মালামাল ইজিবাই জব্দ করা হয়। সুমন ওই গ্রামের মো. শাহ আলম মিয়ার ছেলে।


এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটার্জী, এসআই আকতার হোসেন প্রমুখ।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com