চকবাজারে মাথায় লোহার অ্যাঙ্গেল পড়ে পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৯
চকবাজারে মাথায় লোহার অ্যাঙ্গেল পড়ে পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর চকবাজারের ইসলামবাগ চাঁদনী ঘাটে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের উপর থেকে লোহার অ্যাঙ্গেল পড়ে মো: সোহান (২৫) নামে এক পরিচ্ছন্নতাকর্মী মারা গেছেন।


২৫ ফেব্রুয়ারি, রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে সহকর্মীরা রক্তাক্ত অবস্থায় সোহানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মনির হোসেন ও আমিনুর ইসলাম জানান, তারা চকবাজার ইসলামবাগ এলাকার ‘ক্লিন সোসাইটি’ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীর কাজ করে। বিকেলে ইসলামবাগ চাঁদনী ঘাট বাজারের পাশে সিটি কর্পোরেশনের নির্মাণ করা ময়লা রাখার ঘরের ভেতর কাজ করছিলেন। সেখানে সবাই ময়লা বাছাই করার সময় ঘরের চালের লোহার একটি অ্যাঙ্গেল খসে পড়ে এবং তার এক অংশ সোহানের মাথার ভেতর ঢুকে পড়ে। এতে সঙ্গে সঙ্গে সোহান লুটিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহতের গ্রামের বাড়ি রংপুর জেলার গংগাচড়া উপজেলার হাজীপাড়া গ্রামে। বাবার নাম দুলু মিয়া। বর্তমানে তিনি পরিবারের সাথে কামরাঙ্গীরচরের রসূলবাগ ট্যানারি পুকুরপাড় এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি চকবাজার থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com