খানসামায় ২ মাদকসেবী আটক, ভ্রাম্যমাণ আদালতে ০১ মাসের কারাদণ্ড
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৭
খানসামায় ২ মাদকসেবী আটক, ভ্রাম্যমাণ আদালতে ০১ মাসের কারাদণ্ড
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যালয়ের সদস্যদের হাতে দুই মাদকসেবী আটক হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত ওই দুই মাদকসেবীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা করে জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. তাজ উদ্দিন।


২৫ ফেব্রুয়ারি, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাবকী দেউলগাও এলাকার নিজ বাড়িতে মাদক সেবনের সময় হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।


গ্রেফতার দুই মাদকসেবী হলেন ওই এলাকার জুগী পাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে দুলাল মিয়া (৬০) ও আজাদ আলীর ছেলে বাদশা মিয়া (৪০)।


এসময় তাদের কাছে ১০ পিস টাপেন্ডাল ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের উপকরণ জব্দ করা হয় বলে জানা গেছে।


জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সাব ইন্সপেক্টর মো. হাসিবুল হাসান বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানে দুই মাদকসেবী আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. তাজ উদ্দিন বলেন, আটক দুইজনকে মাদক সেবনের দায়ে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা করে জরিমানা করা হয়েছে। মাদক প্রতিরোধে এমন অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে মাদক ও জুয়া প্রতিরোধে সকল পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি।


বিবার্তা/জামান/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com