দেবীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩১
দেবীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাড়িতে একা পেয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ফুফাত ভাইয়ের বিরুদ্ধে। বর্তমানে পলাতক রয়েছে অভিযুক্ত ফুপাত ভাই আমির আলী (৩৫)।


অভিযুক্ত আমির আলী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায় দুদু মিঞার ছেলে। এই ঘটনায় দেবীগঞ্জ থানায় নারী ও শিশু দমন নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন ওই ছাত্রীর মা।


মামলার এজাহার ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সকালে ওই ছাত্রীর মা প্রতিদিনের মত পাশ্ববর্তী একটি বাদামের মিলে কাজ করতে যায়। দুপুরে বাসায় ফিরে খাওয়া-দাওয়া শেষে আবার কাজে যান ওই মেয়ের মা। বাড়িতে একা থাকার সুযোগে বিকেলে অভিযুক্ত আমির আলী জোর করে ছাত্রীর ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে এবং কাপড় ছিঁড়ে ফেলেন। পরে তাকে ধর্ষণ করেন। একপর্যায়ে স্কুল ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে ছাত্রীর ফুপাত ভাই আমির আলী পালিয়ে যায়। পরে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই শিক্ষার্থী।


পামুলি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য গৌরিকান্ত রায় জানান, ফুপাত ভাই কর্তৃক মামাতো বোনকে ধর্ষণের ঘটনা শুনেছি। অভিযুক্ত আমির আলীকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।


দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বুধবার রাতে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আমির আলীকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুত তাকে গ্রেফতার করতে সক্ষম হবো বলে জানান তিনি ।


বিবার্তা/বিপ্লব/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com