হিলিতে ডাকাতির ঘটনায় ডাকাত সর্দারসহ ৬ জন আটক
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১২
হিলিতে ডাকাতির ঘটনায় ডাকাত সর্দারসহ ৬ জন আটক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে সম্প্রতি ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ৭ দিন পর আন্ত:জেলা ডাকাত সর্দারসহ ৬ জন ডাকাতকে আটক করেছে পুলিশ।


দিনাজপুর ডিবি পুলিশ ও হাকিমপুর থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতভর জেলার ফুলবাড়ি, চিরিরবন্দর, খানসামা ও হাকিমপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল, একটি গ্রিল কাটার যন্ত্র, দুইটি টর্চ লাইট, দুইটি ট্রাভেল ব্যাগ, তিনটি মোবাইল ফোন ও ৯ হাজার ৩শ’ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ।


আটককৃতরা হলেন, ডাকাত সর্দার আলিম হোসেন (৪০)। সে হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর মহল্লার ইমান আলীর ছেলে। দিনাজপুরে সদর উপজেলার করিমুল্লাপুর মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৬৮), নিউটাউন উপশহরের দুলাল মিয়ার ছেলে শামিম ওরফে পবন (৩০), কসবা (পুলহাট) মহল্লার আব্দুস জব্বারের ছেলে আব্দুস সোহগ (৩৪), নিমনগড় মহল্লার কান্দু মাসুদের ছেলে বকুল হোসেন (৫০) এবং জেলার চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের আব্দুল জলিলের ছেলে ফরিদুল ইসলাম (৪৫)।


হাকিমপুর থানা ওসি দুলাল হোসেন জানান, আটককৃত ডাকাত সদস্যরাসহ অন্তত ১২-১৫ জনের একটি ডাকাত দল। তারা গত ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) গভীর রাতে সীমান্তবর্তী হাকিমপুর হিলি পৌরসভার মধ্যবাসুদেবপুরে অবস্থিত ইউনাইটেড রাইসমিলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে অফিসের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর নৈশ প্রহরীর হাত-পা ও চোখ বেঁধে রাখে। পরে ঘুমন্ত কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে লকার ভেঙে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এরপর তথ্যপ্রযুক্তির সহযোগিতায় তাদের আটক করা হয়। বাকিদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com