ওয়ারীতে বহুতল ভবন আগুন, ৯৯৯-এ কলে ৮০ জন উদ্ধার
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৪
ওয়ারীতে বহুতল ভবন আগুন, ৯৯৯-এ কলে ৮০ জন উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ওয়ারীতে একটি বহুতল ভবনে আগুন লাগার ঘটনায় ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর কলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে পৌঁছেন। এরপর ভবনের চারতলার বাইরের দিক থেকে কাচ ভেঙে হাইড্রোলিক ল্যাডারের সাহায্যে ৭০-৮০ জনকে জীবিত উদ্ধার করা হয়।


২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার গণমাধ্যমকে এ তথ্য জানান ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার।


আনোয়ার সাত্তার জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর ওয়ারীর ২৯ নম্বর র‍্যাংকিন স্ট্রিটের একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের সংবাদ জানিয়ে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জরুরি ফায়ার সার্ভিস সহায়তার অনুরোধ জানান। কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল জনী সরকার। কনস্টেবল জনী তাৎক্ষণিক সিদ্দিকবাজার ফায়ার সার্ভিস স্টেশনে ঘটনাটি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পরে ৯৯৯ ফায়ার ডেসপাচার ফায়ার ফাইটার মো. আল আমিন কলার এবং সংশ্লিষ্ট ফায়ার সার্ভিস স্টেশনের সঙ্গে যোগাযোগ করে অগ্নিনির্বাপণ তৎপরতার খোঁজখবর নিতে থাকেন।


আনোয়ার সাত্তার আরও জানান, সংবাদ পেয়ে সিদ্দিকবাজার ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে গিয়ে বহুতল ভবনের চারতলার বাইরের দিক থেকে কাচ ভেঙে হাইড্রলিক ল্যাডারের সাহায্যে ৭০-৮০ জনকে জীবিত উদ্ধার করে নিচে নামিয়ে আনে। ১০তলা ভবনের ৪তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভবনের আগুন সম্পূর্ণরূপে নিভিয়ে ফেলা হয়েছে। কোনো হতাহত নেই।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com