মেয়েকে জবাই করে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০৪
মেয়েকে জবাই করে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে মেয়েকে জবাই করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে তার ঘাতক বাবা বুলু মন্ডল। নিহত মেয়ের নাম ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪)।


২১ ফেব্রুয়ারি, বুধবার বিকেলে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটে।


ঘাতক বাবাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুলু মণ্ডল দীর্ঘদিন ধরে গাইবান্ধা জেলা থেকে স্ত্রী সন্তান নিয়ে তার শশুর (চাঁন মিয়ার) বাড়ি কালিয়াকৈর উপজেলার হরিণহাটিতে বসবাস করছেন। বিয়ের পর থেকেই বুলু মণ্ডলের তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লেগেই থাকতো। বুধবার বিকেলেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় মেয়ে ইয়াসমিন আক্তার বাবাকে ঝগড়া করতে নিষেধ করলে একপর্যায়ে মেয়ে ইয়াসমিন আক্তারের ওপর ক্ষিপ্ত হন তিনি। নিজের হাতে থাকা ছুরি দিয়ে মেয়ে বৃষ্টির গলায় কোপ দেন বুলু মণ্ডল। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই মরদেহটি উদ্ধার করেছে। মেয়েকে জবাইয়ের পর বুলু মণ্ডল তার হাতে থাকা ছুরি দিয়ে নিজে নিজের শরীরে আঘাত করলে মাটিতে লুটে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিন হাসপাতালে নিয়ে যান।


কালিয়াকৈর থানার এসআই মনিরুজ্জামান পিপিএম বলেন, ‘মা-বাবাকে ঝগড়া করতে নিষেধ করায় বাবা মেয়েকে জবাই করে হত্যা করে নিজেই নিজের পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করেন। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com